Top 5 Movies 2020 South Indian Tamil Hinde Dubbed Full Movies Download

Top 5 Movies 2020 South Indian Tamil Hinde Dubbed Full Movies Download

আসসালামু অলাইকুম। আমি জানি আপনারা সবাই ভালোই আছেন। আজকে আবারো নতুন কিছু সিনেমা নিয়ে চলে আসলাম। 

কথা না বলে সিনেমা গুলোর রিভিউ দেখে আসি চলুন। 


AWE Tamil Hinde Movies


এটি একটি তেলেগু সাইকোলজিকাল থ্রিলার সিনেমা আটটি আলাদা প্লোট নিয়ে শুরু হয় সিনেমা ৮ জন মানুষের গল্প যে গল্পে একজনের সাথে অন্যজনের কোন মিল নাই কিন্তু আসলেই কি তাই?
সিনেমা যত আগাতে থাকে সবকিছু একে একে ১ সুতায় গাত্তে থাকে কিন্তু কিভাবে ৮ জনের মূল উদ্দেশ্যই বা কি, এরা কারা এই সব প্রশ্নের উত্তর জানতে হলে দেখে ফেলুন অ।

সিনেমার একদম শেষে টুইস্ট আপনাকে মাথা ঘুরিয়ে দিতে বাধ্য যা আপনাকে অনেকক্ষণ ভাবাবে।



 Goodachari Tamil Hinde Movies


একজন ছেলে তার ইচ্ছে বড় হয়ে বাবার মতো আন্ডারকভার কফ হবে অনেক চেষ্টার পর সৌভাগ্যক্রমে পেয়েও যায় ভারতের অন্যতম শক্তিশালী আন্ডারকভার এজেন্সিতে,
ধীরে ধীরে পাল্টে যেতে থাকে তার জীবন এরপর ইন্টারভেল টুইস্ট আর লাস্ট মিনিট জাস্ট মাইন্ড ব্লোয়িং,

মজার ব্যাপার হলো এই সিনেমার বাজেট ছিল মাত্র ৩-৪ কোটি আর প্রমোশন কষ্ট মিলিয়ে ৬ কোটির কাছাকাছি যা এখানকার বাংলা সিনেমার বাজেট এর মত তাই বলে আবার ভাববেন না সিনেমা তে কোন প্রকার কমতি রাখা হয়েছে।

সিনেমাটি মোট ৩০ টি আলাদা লোকেশনে শুট করা হয়েছে গুদাচারি নামের এই মুহূর্তে ইন্টেলিজেন্ট খিলাড়ি নামে ইউটিউবে পেয়ে যাবেন।



Thadam Full Movie Hinde dubbed


আরুন ভিজায় যে কত বড় মাপের অভিনেতা তা তিনি এই মুভিতে প্রমাণ করেছেন বলছিলাম তামিল মাস্ট ওয়াচ মুভি থাদাম এর কথা, একজন খুন হয় পুলিশ খুনিকে ধরতেও পারে এমনকি তার এগেনস্টে সকল প্রমানও পেয়ে যায়।

কি মনে হচ্ছে এত বেশি সহজ মোটেও এমন নয় কারন কিছু সময় পরেই অনেক পুলিশে পেয়ে যায় তাদের ক্যারিয়ারের মোস্ট ইন্টারেস্টিং কেস।
রিয়েল লাইফ ইনসিডেন্ট এর এর উপর বানানো এই মুভি ইন্টারভেল টুইস্ট আপনাকে বড়সড় ধাক্কাও দিতে পারে তারপর শুরু হয় সিনেমার মূল গল্প।

তারপর শুরু হয় সিনেমার মূল গল্প আর পরিচালক আপনাকে দারুন হয়রানি করবে এই মুহূর্তে এতেই শেষ নয় ক্লাইম্যাক্সে আপনার জন্য আরেকটি বড় ধাক্কা অপেক্ষা করছে দারুন এই সিনেমা থাদাম নামেই এই ইউটিউব এ পেয়ে যাবেন।



Vikram Vedha Tamil Hindi Dubbed Movie


Ahmedabad এবং বিজয়ী সেতুপতি এই নাম দুটি এই সিনেমা দেখার জন্য যথেষ্ট তারপর যদি তারা এ সিনেমাতে তাদের লাইফের বেস্ট পারফরমেন্স দিয়ে থাকে তাহলে যে সিনেমাটি একটি মাস্টারপিস তা বলার অপেক্ষা রাখে না।

সিনেমার নাম বিক্রম ভেদা থ্রিলার সিনেমা তাও আবার সাইকোলজিকাল ক্রাইম থ্রিলার with a little bit of mythology পুরো সিনেমা জুরে আপনার সাথে মাইন্ড গেম চলবে ছোটবেলায় বিক্রম বেতালের গল্প মনে আছে সিনেমার মেইন প্লট সেখান থেকেই নেওয়া।

গল্পের প্রতিটি মোড়ে একটি করে টুইস্ট এই সিনেমা দেখতে দেখতে অবাক হয়ে যাবেন প্রত্যেকটি থ্রিলার লাভারদের জন্য মাস্ট ওয়াচ মুভি।


Ratsasan 2020 | New Release Hindi Dubbed Full Movie


প্রতিটি সাউথ ইন্ডিয়ান সাসপেন্স থ্রিলার মুভি কে কোন মুভির সাথে তুলনা করা হয় জানেন? সাউথ থ্রিলার মুভি দেখেন কিন্তু রাৎসাসান দেখেননি যদি এমন হয়ে থাকে তাহলে যেকোনো সিনাল আবার বলবে আপনি কিছুই দেখেননি।

সাউতের বেস্ট সাসপেন্স থ্রিলার মুভি বা হল ইন্ডিয়ান বেস্ট সাসপেন্স থ্রিলার মুভি লিস্টে রাৎসাসান এখনো পর্যন্ত টপ পজিশনে থাকবে তা নিয়ে কোন সন্দেহ নেই।


আরো নতুন নতুন সিম অফার, টিপস ও নিউজ পেতে সাথেই থাকুন।

ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে সাইট শেয়ার করুন ।


Tags: south indian movies dubbed in hindi full movie 2020 new,newly released south indian hindi dubbed movie 2020,2020 south hindi dubbed movies,new hindi dubbed movie 2020,latest south indian hindi dubbed movie,south indian movies dubbed in hindi full movie 2020 new,south indian movies dubbed in hindi full movie 2020 new,tamil movie in hindi dubbed 2020,hindi dubbed movies 2020 full movie,south 2020 new hindi dubbed movies,new south indian movies dubbed in hindi 2020

Post a Comment

0 Comments