How To Impress An American girls Example 3 Trick

 How To Impress An American girls Example 3 Trick

How To Impress An American girls Example 5 Trick
How To Impress An American girls Example 5 Trick



প্রথমে মেয়েদের ড্রেস বা পোশাকঃ- 

মেয়েরা মেক আপ এবং সাজসজ্জার মত ড্রেস বা পোশাক পছন্দ করে। সুতরাং, সর্বদা এটি সম্পর্কে তাদের প্রশংসা করুন। আপনি এই পোষাক খুব সুন্দর দেখতে তাকে বলুন।  আমেরিকান মেয়েও একজন সৎ পরিশ্রমী ব্যক্তির মতো। আপনাকে অবশ্যই নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। ইউএসএ গার্লস এটি খুব পছন্দ করে। এবং সর্বদা ভাল পোষাক পরেন। এবং ভাল বডি স্প্রে ব্যবহার করুন। আপনি তার পছন্দের গন্ধটি কী তা তাকে বলুন  সে যাতে আপনার সব কিছু জানতে পারে ও আপনি তার ভালো লাগা সব কিছু জানুন ।

২য় মোবাইল ফোনের দিকে কেয়ারঃ- 

আপনি যখন তার সাথে কথা বলছেন তখন কখনই আপনার ফোনটি তুলবেন না। আমেরিকান মেয়েরা এটিকে খুব ঘৃণা করে। সুতরাং, আপনার ফোন কল সম্পর্কে সতর্কতা অবলম্বন করুন। আপনার ফোনটি নীরব করার চেষ্টা করুন। আমার মনে হয় এটি আরও ভাল। তবে আপনি তার সাথে কিছু সেলফি তুলতে পারেন। প্রত্যেক আমেরিকান মেয়ে এটি পছন্দ করে। আর সে  যদি ফোন দেয় তাহলে আপনি তাকে বেশি কেয়ার করুন। ফোন দেওয়া সাথে সাথেই ফোন তুলে কথা বলবেন। ফোন তার ভালো মন্দ সব কিছু জানুন। 

৩য় উপহার প্রদানঃ- 

প্রতি সপ্তাহে বা মাসে তাকে কিছু ছোট উপহার দিন। রিং, টেডি, ফুল ইত্যাদির মতো কারণ আমেরিকার মেয়েরা যখন তাদেরকে কিছু উপহার দেয় তখন মুগ্ধ হয়। তার সাথে একটি ভাল সম্পর্ক তৈরি করুন। এই মত একদিন তাকে প্রস্তাব দিন । "আরে কুইনের রানি আপনি আমাকে বিয়ে করবেন"। সে যদি তোমাকেও পছন্দ করে। তাকে অবশ্যই আপনার প্রস্তাবের সাথে একমত হতে হবে। 

সর্বদা তার সাথে আপনার অবসর সময় কাটাতে চেষ্টা করুন। টাইম পাসের জন্য কফি শপে যান। আপনি রেস্তোঁরা, চিড়িয়াখানা, ক্লাবেও যেতে পারেন।

মূল বিষয়টি হ'ল তার সাথে কিছু খাওয়া। এবং প্রতি সপ্তাহে ভ্রমণের জন্য একটি অস্বাভাবিক জায়গায় যান। তিনি সত্যিই এটি পছন্দ।

তাকে কখনও দুঃখ দেওয়া কথা বার্তা বলবেন না। আমার ব্যক্তিগত জীবনে একবার ভুল করে আমার বান্ধবীকে দু: খিত করে তুলি সে কাঁদতে শুরু করে। তার পরে, সে কখনই আমার সাথে কথা বলেনি। সুতরাং, এটি সম্পর্কে খুব যত্নশীল। আপনার সম্পর্ক যখন এক বছরের বেশি হবে তখন আপনি তার সাথে কিছু রসিকতা করতে পারেন।তার আগে করতে পারবেন না। 

Home remedies to reduce fever Health Tips 2020

আরো নতুন নতুন সিম অফার, টিপস ও নিউজ পেতে সাথেই থাকুন।

ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে সাইট শেয়ার করুন ।

Post a Comment

0 Comments