Joker Movie Download Link With Review

 আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

আজকে আমি আপনাদের জন্য যে মুভি রিভিউ নিয়ে এসেছি তা হলো বহুল আলোচিত একটি হলিউড মুভি Joker(2019)। সাথে নিয়ে এসেছি এর 480p,720p ডাউনলোড লিংক।তো চলুন শুরু করা যাক।



Movie Name: Joker (2019)

🔑Genre: Psychological thriller, Drama

🕧Running time: 2hours 2minutes
📢Initial release: August 31,2019 (Italy)
🎥Director: Todd Phillps
🎓Cast: Joaquin Phoenix,Robert De Niro,Frances Conroy & others
💰Budget: $55-70 million
💵Box Office: $1.074 billion
🔵IMDb rating: 8.5/10 (809k+) (68% Rotten Tomatoes & 59% Metacritic)
🔴Personal rating: 9/10


Descriptions

সমাজের প্রাচীনতম প্রথা গুলোর একটি হচ্ছে প্রভাবশালী স্বার্থপর নেতাদের তুলনামূলক শান্তিপ্রিয়,সৎ ও সহজ-সরল মানুষের ওপর শোষণ। শোষিত সমাজও সূচনালগ্ন থেকে এসবের মধ্য দিয়ে আসার ফলে নিজেদের মধ্যে এক হীনমন্যতা নিয়ে থাকে,আসলেই কি তাদের জীবনের কোনো মুল্য আছে?




আসলেই কি তাদের সুখী হওয়ার অধিকার আছে?নাকি এগুলোও ধনীদের বিলাসিতার নামান্তর। ছোটবেলা থেকেই এসব প্রশ্ন নিয়ে ফ্রাস্ট্রেটেড থাকা তথাকথিত উন্মাদও কোনো কিছুর উপর আস্থা রাখে।যখন এই বিশ্বাস টাও উঠে যায় কোনো কারণে তখন আর তার কাছে জীবনের কোনো মুল্য থাকে না।


পুরো জীবনটাই একটা কমেডি মনে হয়।এভাবেই জন্ম হয় এক-একটা Joker।যার কমেডি পার্ট আমরা দেখলেও দেখিনা এর পেছনে ট্রাজেডি।এরকমই একটা ঘটনা নিয়ে তৈরি হলিউড ফিল্ম "Joker".




 Small Spoiler Alert

মুভির শুরুতে দেখা যায় Arthur Fleck নামক এক ব্যাক্তিকে যে একটা কোম্পানিতে কমেডিয়ান হিসেবে স্বল্প-বেতনে চাকরি করে।একদিন রাস্তায় কিছু বখাটে তার সাইনবোর্ড নিয়ে পালিয়ে যায় এবং তাকে গণপিটুনি দেয়।এখান থেকেই Arthur এর জীবনের একের পর এক ট্রাজেডি শুরু হয়,যার সুচনা হয়েছে অনেক আগে থেকেই। এখান থেকেই মুভির মেইন প্লট শুরু হয় যার একের পর এক সিনের মাধ্যমে Arthur Fleck হয়ে ওঠে "JOKER".




🔴Personal Opinion: সাইকোলজিক্যাল মুভির কথা বলতে গেলে আমার দেখা বেস্ট মুভি এটা।মুভির প্রত্যেকটা ডায়লগ আর ফিনিক্সের এক্টিং এক কথায় অতুলনীয়। আর মুভির প্লটও অনেক রিয়েলিটি-বেইজড্।জোকার এর মেইন আউটফিট এ ফিনিক্স কে দেখলে এমনিতেই একটা থ্রিল চলে আসে।


Joker এমন একটা ভিলেন যাকে আপনি চাইলেও কখনো হেইট করতে পারবেন না।যারা মুভিটা দেখেননি তাদের শুধু একটা কথাই বলব-জীবনে এইটা মিস কইরেন না।শেষ করলাম এ মুভিতে আমার পছন্দের কয়েকটি ডায়লগ দিয়ে-


1.Is it just me or is it crazier out there?
2.You wouldn’t get it?
3.I used to think my life was a tragedy but now I realize,it's a comedy.


এবার ডাউনলোড করার পালা।

এখানে ক্লিক করে আপনার যে ফরম্যাটে ইচ্ছা ডাউনলোড করে নিন।পছন্দমতো ফরম্যাটের নিচে GDS এ ক্লিক করে গুগল ড্রাইভ থেকে ডাউনলোড করে নিন।এরপরো না বুঝলে এই লিংকে ক্লিক করে
একদম নিচের দিকে গিয়ে ডাউনলোডের নিয়ম দেখে নিন।

তো আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

Post a Comment

0 Comments