Kingsman Movies Review with Hindi dubbed Dual audio or English 480p/720p Download link দেখুন জনপ্রিয় কিংসম্যান মুভি হিন্দি ডাবিং এ।

 আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।

আজকে আপনাদের জন্য যে মুভি রিভিউ এবং ডাওনলোড লিংক নিয়ে এসেছি তা হলো জনপ্রিয় Kingaman movies.  চরম আমেজপূর্ন এ মুভিতে আপনি পাবেন কমেডি,একশন,অসাধারণ গ্রাফিক্স,রোম্যান্স,টানটান উত্তেজনা,মিশন,থ্রিলার এর সকল মিশ্রন। তাও এই এক মুভিতে।মুভিটি দেখতে বসলে আপনি টেরই পাবেন না কখন সময় চলে গেল।



kingsman এর মোট মুভি ২ টি।

1.Kingsman: The Secret Service (2014)

2.Kingsman: The Golden Circle (2017)

আমরা মুভি দুটোর দুইভাগে রিভিউ জানবো।

Kingsman: The secret service (2014) review



IMDb Rating: 7.8/10

Personal Rating: 9/10

Genre: Action,Adventure,Comedy

Director: Matthew Vaughn

Box office: 414.4 million USD

Budget: $81–94 million

Featured song: Manners Maketh Man

Cast: Colin Firth,Taron Egarton,Samuel L. Jackson etc.


*হালকা স্পয়লার*

গ্যারি "অ্যাগসি" আনউইন কে হ্যারি নামক এক স্পাই একটি গোপন গুপ্তচর সংস্থায় নিয়োগ ও প্রশিক্ষণ অনুসরণ করে।ডিম্বাঞ্চল রিচমন্ড ভ্যালেন্টাইন থেকে বিশ্বব্যাপী হুমকির মোকাবিলার মিশনে যোগ দেয়।ধনী মেগালোম্যানিয়াক যাকে নৃশংস ও ফানি উভয় ফ্যাশনে জলবায়ু পরিবর্তন মোকাবেলা করতে চায়।এরপর ঘটনা  আস্তে আস্তে আগাতে থাকে।



জাস্ট ফাটাফাটি!একশন,এডভেঞ্চার,কমেডি সব মিলিয়ে একটা কমপ্লিট প্যাকেজ ছিল এই মুভিটা।একশন মুভি অনেক দেখেছি কিন্তু এমন ইউনিক একশন প্রথমবার দেখলাম।একশন সিনগুলো ছিল অন্য লেভেলের,বারবার টেনে দেখার মতো।আর মুভিটার স্ক্রিনপ্লে ছিল খুবই ফাস্ট।তাই বুঝতেই পারছেন বোরিং হওয়ার সুযোগই নেই।শুরু থেকে একেবারে কাহিনীতে ঢুকে যাবেন।আর ডিরেকশন ছিল দারুণ।



অভিনয়ে ছিল অস্কারজয়ী কলিন ফার্থ,টেরন এগারটন এবং কিংবদন্তি মাইকেল কেইন।তাহলে বুঝতেই পারছেন অভিনয় নিয়ে আলাদা করে বলার কিছু নেই।তবে ভিলেন চরিত্রে স্যামুয়েল এল জ্যাকসন কিন্তু আলাদাভাবে নজর কেড়েছেন🔥।



সবমিলিয়ে এটি একটি ইউনিক একশন কমেডি মুভি।যারা এটা দেখেননি তাদের অবশ্যই বলব এটা দেখার জন্য।এটার একটা সিকুয়েলও আছে Kingsman The Golden Circle (2017) নামে।

Kingsman: The Golden Circle (2017) Review



Genre: Action, Adventure, Comedy

IMDB rate: 6.7/10

Personal rating : 9.2/10

Box office: 410.9 million USD
Budget: 104 million USD

***স্পয়লার এলার্ট***

প্রথম পার্টে এগজির বাবা মারা যান, যিনি একজন কিংসম্যান ছিলেন। ধীরে ধীরে এগজি বড় হয় এবং কড়া প্রশিক্ষণের মাধ্যমে সেও কিংসম্যান খেতাব লাভ করে। আর ভ্যালেন্টাইনের হাত থেকে দুনিয়াকে রক্ষা করে।

এবারের মিশনও প্রায় একইরকম (দুনিয়াকে বাঁচানো)। কিন্তু আগের মিশন থেকে এটা একটু Difficult..


মুভির প্রথমেই এগজির সাথে চার্লির দেখা। চার্লি তার পাতানো এম্বুশ দিয়ে এগজিকে মারতে চাইলে এগজি পালিয়ে যেতে সক্ষম হয়।

চার্লির পেছনে এখন কার হাত আছে?? কে তাকে লিড করছে??



Poppy একজন মহিলা যে একজন ড্রাগ সেলার। তার বানানো ড্রাগ সেবন করে বিশ্বের বিভিন্ন স্থানে লোকেরা রোগে আক্রান্ত হচ্ছে। ক্রমে ক্রমে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে মানুষ। এখন এটা রোধ করতেই Kingsman নেমে পড়ে মিশনে।



Poppy কোনো সাধারণ মহিলা নয় বরং তার লোকবল ভ্যালেন্টাইনের চেয়ে আরো বেশি।

পপি তার ঘাটি থেকে মিসাইল লঞ্চ করে কিংসম্যানের হেড কোয়ার্টার উড়িয়ে দেয়। শুরু হয় মুভির কাহিনী।

মুভিতে Harry কে আবার দেখতে পাবেন।  এবার সাথে আছে আরো একটি নতুন অর্গানাইজেশনের মিশ্রন।

এবার ডাউনলোড করার পালা।

Kingsman: The Secret Service (2014) : Download Link 

Kingsman: The Golden Circle (2017) : Download Link 

ডাউনলোড পেইজে যাওয়ার পরে আপনি আপনার ইচ্ছামতো কোয়ালিটি তে (480p,720p) ডাউনলোড করে নিতে পারবেন।লিংকেই আপনার পছন্দ অনুযায়ী ডাউনলোড লিংক দেয়া আছে।আপনি যদি হিন্দি ডাবিং এ দেখতে চান তাহলে Dual Audio এর নিচের লিংকে ক্লিক করবেন।তবে ভালো ডাউনলোড স্পিডের জন্য  GDShare এ ক্লিক করবেন। উদাহরণ স্বরুপ আমি নিচে 480p এর GDShare লিংক এ ক্লিক করলাম।আপনারা আপনাদের প্রয়োজন মতো কুয়ালিটির নিচে GDShare এ ক্লিক করবেন।

Dual audio ফাইল ডাউনলোড করা হলে দুটি ওডিও থাকবে একটি ভিডিও ফাইল এ।এরপর প্লেয়ার থেকে অডিও অপশন থেকে আপনার পছন্দ অনুযায়ী English/Hindi language seletct করে নিবেন।

এরপরেও না বুঝলে আমার এই পোস্টটির নিচের দিকে দেখে আসুন।

Oscar wining Movie The Matrix Trilogy Movie Review And G-Drive Download link [Dual Audio Hindi Dubbed] দেখে নিন অস্কারজয়ী সিনেমা The Matrix Hindi dubbing এ।

এই পোস্টে আমি স্ক্রিনশট সহ ডাউনলোড করার নিয়ম দিয়ে দিয়েছি।


কোনো সমস্যা হলে বা কিছু জানার জন্য কমেন্টে অবশ্যই আমাকে জানাবেন।

আজকে এই পর্যন্তই।আশা করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।



Post a Comment

0 Comments