আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

কারাগারের ভিতর বক্সিং রিং!!!হাস্যকর লাগছে?এই পৃথিবী এমন অনেক কিছুই ঘটে চলেছে যা আমাদের অজানা।এই মুভি সিরিজটি তৈরী করা হয়েছে MMA(Mixed Martial Arts) বক্সিং এর উপর ভিত্তি করে।আজকে আমি এই মুভির রিভিউ নিয়েই এসেছি।



                  ***হালকা স্পয়লার***


1.Undisputed(2002)


এটি এই সিরিজটির প্রথম কিস্তির মুভি।মিথ্যা ধর্ষন মামলায় ফেঁসে গিয়ে কারাগারে বন্দি হলেন বিশ্বের সেরা হেভিওয়েট চ্যাম্পিয়ন জর্জ আইসম্যান চেম্বারস।অন্যদিকে রয়েছে 10 বছর ধরে কারাগারের অপরাজিত চ্যাম্পিয়ন বন্দি রয়েছে।কি হলো এরপর!জানতে হলে দেখতে হবে মুভিটি।


P.R-7/10




2.Undisputed II:Last Man Standing


আমার কাছে এটাই এই সিরিজের সেরা মুভি।রাশিয়ায় গিয়ে আবারো ড্রাগ মামলায় ফেসে গেলেন জর্জ আইসম্যান।মুক্তি পেতে হলে তাকে লড়তে হবে ইউরি বয়কা নামের আরেক চ্যাম্পিয়নের সাথে।সে কী পারবে জেল থেকে বের হতে?

এই মুভিটির ডায়লগ,কোরিওগ্রাফি,ফাইটিং গুলো অসাধারন।এছাড়া রয়েছে ইউরি বয়কার অসাধারন কিক গুলা !!!


P.R -9/10



3.Undsiputed III:Redemption


টুর্নামেন্ট চলছে বিশ্বের বিভিন্ন কারাগার থেকে সেরা বক্সারের।পুরষ্কার হিসেবে থাকছে জেল থেকে মুক্তি।সেখানে খেলবে হাঁটু ভাঙ্গা একজন বক্সার ইউরি বয়কা।কি হতে চলেছে?!!





P.R-8.5/10

4.Boyka : Undisputed IV


বক্সিং চলাকালীন দূর্ঘটনা বশত ইউরি বয়কার হাতে একজন মারা যায়।অনুশোচনার জন্য বয়কা তার পরিবারকে সাহায্য করতে যায়।একদিকে তার স্বপ্ন অন্যদিকে অনুশোচনা,কোনটি বেছে নিবে ইউরি বয়কা?



P.R-8/10


যারা ভাবছেন শুধু তো বক্সিং স্টোরি কিছুই নেই,তাদেরকে বলছি চরম ধরনের ভুল করছেন।স্পোর্টস মুভির মধ্য এই মুভিটি পুরোপুরি অন্য লেভেলের।আপনি যদি একশন,মার্শাল আর্ট লাভার হয়ে থাকেন এই মুভিটি মাস্টওয়াচ।স্কট এডকিনস,মিচেল জে হোয়াইটের মতো বড় বড় একশন স্টাররা মুভিতে থাকলে আর কি লাগে!

আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ। 

Post a Comment

Previous Post Next Post