আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম সেরা ৫ টি অসাধারণ মুভির লিস্ট এবং ইউটিউব লিংক।তো চলুন শুরু করা যাক।


এই সব মুভি সিরিজ গুলো আপনারা আপনাদের লিস্টে রাখতে পারেন হতাশ হবেন না ১০০%।আর হ্যাঁ জানিয়ে রাখছি এখানে মুভির কাহিনী বলিনি একটুও।শুধু আমার পারসোনাল ওপিনিয়ন দিয়ে পোস্টটি লিখলাম।আপনারা মুভিগুলো ইচ্ছা করলে দেখে নিতে পারেন।

1. Pirate of the Caribbean

এই সিরিজটি আমার TOP-5 এর প্রথম জায়গা দখল করবে এটা নিয়ে কোনো সন্দেহই নেই। কারণ এই সিরিজের মোট ৫টি মুভি আছে আর এই পাঁচটি মুভির কোনো কেরেক্টরের অ্যাক্টিংয়ের উপর মন্তব্য করার সুযোগ সিরিজটি দেয়নি। এই সিরিজটি দেখার পর থেকে আমাকে যদি কেউ টাইটানিক আর ব্ল্যাক পার্ল এর মধ্যে ১টি জাহাজের মালিকানা দেয় তাহলে আমি নিঃসন্দেহে ব্ল্যাক পার্ল চুজ করব।




2/ Harry Potter

এই সিরিজটি দেখার পরে আমি সব সময় মুভির ক্যারেক্টারে নিজে নিজেকে ভাবতাম। যদিও তা কখনোই সম্ভব না। এই সিরিজের প্রথম ২টা মুভি আমি আমার বন্ধু থেকে নি তারপর সেগুলো দেখার পর আমার এত নেশা চেপে বসে এই সিরিজটির উপর যে আমি ওই দিন বিকালে বাকি ৬ টি ডাউনলোড করি এবং সারারাত না ঘুমিয়ে একটানা ৬টি মুভি দেখি।




3.Kung Fu Panda

Kung Fu Panda এর নাম শুনে নাই এমন বাচ্চা খুব কম পাওয়া যাবে।এই সিরিজের মোট ৩টি মুভি আছে,একটি আরেকটির সাথে কানেক্ট। আমি এই মুভি প্রথম ২০১২ তে DVD player এ দেখি। এটা কোনো সাধারণ একটি এনিমেটেড বাচ্চাদের মুভি না, অসাধারণ স্টোরি যা আগের কোনো স্টোরির সাথে সামঞ্জস্য না। তাই এই সিরিজটি মনে ছাপ ফেলে গেছে।




4.Spider Man

Spider Man এর ফ্র্যাঞ্চাইজির প্রথম ৩ টি মুভি যা Spider Man 1,2,3 এর কথাই আমি বলব। Spider Man এর কথা আর কি বলব সবই পুরনো হয়ে গেছে কিন্তু ভিলেন গুলো অনেক ভালো লেগেছে।অনেক সুন্দর স্টোরি এবং কাস্টিং সাথে সুপার পাওয়ার,যা আপনার ছেলেবেলাকে মনে করিয়ে দিতে যথেষ্ট।






5.JOHN WICK

আমি যদি অ্যাকশন মুভির তালিকা বানাই তাহলে এটি সবার প্রথমে আসবে। অসাধরন অ্যাক্টিং আনকমন স্টোরি অ্যাকশনের নতুন দিগন্ত সব মিলে এক কথায় এটাই বেস্ট অন্তত আমার কাছে।

আমি মাঝে মাঝে চিন্তা করি একটা কুকুর।জাস্ট একটা কুকুর ।

😂 আর কিছু বললাম না।মুভিগুলো দেখলেই বুঝবেন।



Post a Comment

Previous Post Next Post