Download Jodi Kintu Tobuo New Released Bangla Movie যদি কিন্তু তবুও মুভিটি ডাউনলোড করে নিন। [রিভিউসহ]

আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

আজকে আমি আপনাদের জন্য নতুন একটি বাংলা সিনেমা যা গত কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তার রিভিউ এবং গুগল ড্রাইভ ডাউনলোড লিংক নিয়ে এসেছি।

তো চলুন শুরু করা যাক।


Imdb- 6.9/10


প্রায় দুই বছর থেকে শুনতেছি অপুর্ব+শিহাব শাহিন এর মুভি আসছে।আমিও তখন থেকে প্রচুর এক্সাইটেড।কারন শিহাব শাহিন সফল পরিচালক।ওনার ডিরেক্ট করা কোনো নাটকই আমি মিস করি না।

কিন্তু এই মুভিতে আমি রীতিমতো হতাশ হয়েছি।এই সিনেমায় নতুন কিছু দেখার ভাগ্য হবে না আপনাদের।ঘুরে ফিরে প্রায় একই গল্প। যদিও এইটা ডিরেকশন দিয়ে ঢাকা যেতো।কিন্তু সিনেমা দেখে মনে হচ্ছে কাঁচা হাতের কাজ।কিন্তু আমার প্রশ্ন হলো শিহান শাহিন তো অনেক ভালো ডিরেক্টর।তাহলে এমন কেনো হলো।


মানে ব্যাপার টা হলো সিনেমা চলতেছে আমি দেখতেছি,চলতেছে আমি দেখতেছি সিনেমা শেষ হয়ে গেলো কিন্তু কোনো সিনেমাটিক ফিল পেলাম না।


মুভি তে এমন কোনো সিন ক্রিয়েট করতে পারে নাই যেটাতে আপনার হার্ট ব্রেক হবে কিংবা আপনি রোমান্টিক ফিল পাবেন।


আর গুরুত্বপূর্ণ একটা বিষয় হলো মুভিতে কোনো ভালো কিংবা গভীর সংলাপ নাই।
যেটা মুভিকে প্রানবন্ত করে।আপনি বুঝতেই পারবেন কিসের পর কি হবে।এক কথা সোশ্যাল মিডিয়াতে যতটা হাইপ ক্রিয়েট করছে এই মুভিটা তার ১০০% এর ২৫ % ও এই মুভিতে আছে কি না সন্দেহ।

কারন তাদের কাছ থেকে আমার কোনো এক্সপেকটেশন ই নাই।কিন্তু শিহাব শাহিন এর মতো একটা পরিচালক এই রকম এভারেজ কন্টেন্ট নির্মাণ করল।তাও আবার তার দ্বিতীয় সিনেমায়।এটা আমি মেনে নিতে পারছি না।ব্যাক্তিগত ভাবে এটা সম্পূর্ণ এভারেজ কন্টেন্ট।

কিন্তু সবার খারাপ লাগবে এমনটা নাও হতে পারে।দেশি কন্টেন্ট দেখুন।ভালো লাগতেও পারে।


Download Links:

480p : Click here

720p: Click Here


তো আজকে এই পর্যন্তই।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

Post a Comment

0 Comments