আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।

আজকে আমি আপনাদের জন্য অতি জনপ্রিয় একটি বই "প্রোডাক্টিভ মুসলিম" এর পিডিএফ ডাউনলোড লিংক নিয়ে এসেছি। তাও সম্পূর্ণ ফ্রিতেই! তো চলুন শুরু করা যাক।



মহান আল্লাহ আমাদের নির্দেশ দিয়েছেন – পড়ো তোমার প্রভুর নামে, যিনি সৃষ্টি করেছেন। (সূরা আলাকঃ০১)

তাই আমরা আপনার কাছে সকল ধরণের বই উপস্থাপনের জন্য এই ছোট উদ্যোগটি নিয়েছি। আমি জানি আমরা দুর্বল, কিন্তু আল্লাহ সর্বশক্তিমান! সে যা চায় তাই করতে পারে না। এই ওয়েবসাইটটি তার উপর নির্ভর করতে থাকবে ইনশাআল্লাহ! আপনার যদি কোনও ইবুক, একটি বইয়ের একটি পিডিএফ প্রয়োজন হয় যা অনলাইনে এখনও আসে নি তবে আমরা যত তাড়াতাড়ি সম্ভব সেই বইয়ের একটি পিডিএফ আপলোড করব। আল্লাহ আমাদের মঙ্গল করুন!

প্রোডাক্টিভ মুসলিম বই এর লেখক মােহাম্মদ হারিস একজন আস্থর্জাতিক  পাবলিক স্পিকার, কোচ , প্রােডাক্টিভিটি বিশেষজ্ঞ ও লেখক। প্রােডাক্টিভিটি বিষয়ক ওয়েবসাইট- প্রোডাক্টিভ মুসলিম ডট কম  -এর প্রতিষ্ঠাতা তিনি । লিখেছেন দুনিয়াব্যাপী সাড়া জাগানাে বেস্টসেলার বই 'The Productiv Muslim: Where Faith Meets Productivity । যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, সিঙ্গাপুর, সুইজারল্যান্ড, মিশর, সৌদি আরব সহ বিশ্বের ১৫ টিরও অধিক দেশে বিভিন্ন ইভেন্ট, সেমিনার ও ওয়ার্কশপ পরিচালনা করেছেন তিনি।  


মােহাম্মদ হারিস অনলাইনে কয়েক মিলিয়ন ফলােয়ারকে তাদের  জীবনে প্রােডাক্টিভিটি বিষয়ে প্রেরণার প্রদীপ জ্বালিয়ে যাচ্ছেন । ২০১৪ সালে তিনি দ্যা রয়েল ইসলামিক স্ট্রাটেজিক স্টাডিস সেন্টার এ প্রভাবশালী মুসলিমের তালিকায় নিজেকে যুক্ত করেছেন। ২০১৬ সালে দুবাই সরকার বিশ্ব ইসলামি অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাকে ইসলামিক ইকনােমি অ্যাওয়ার্ড প্রদান করে।

বিবরণঃ

বই :   প্রোডাক্টিভ মুসলিম
লেখকঃ  মোহাম্মদ ফারিস 
অনুবাদঃ  মিরাজ রহমান , হামিদ সিরাজী । 
বিভাগ / জেনার :  আত্ম উন্নয়ন। 
বইয়ের ফর্ম্যাট :  পিডিএফ (এইচডি স্ক্যান )
পৃষ্ঠা সংখ্যা :   ২৫৮ পৃষ্ঠা
ফাইল সাইজ  ২৩.৯ মেগাবাইট
সংগ্রহ   ইন্টারনেট থেকে
কৃতজ্ঞতাঃ  বুক বিডি আর্কাইভ 
উপস্থাপনায়ঃ  ইসলামিক ই বই 

 

সূচিপত্রঃ



Download Link


তো আজকে এই পর্যন্তই।


সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

2 Comments

  1. Thank you for sharing useful information with us. please keep sharing like this. And if you are searching a unique and Top University in India, Colleges discovery platform, which connects students or working professionals with Universities/colleges, at the same time offering information about colleges, courses, entrance exam details, admission notifications, scholarships, and all related topics. Please visit below links:



    Sushant University in Gurugram

    The Assam Royal Global University in Jorha

    Alliance University in Bangalore

    REVA University in Bangalore

    Centurion University of Technology and Management in Bhubaneswar

    ReplyDelete
  2. Internet and Telecom Blog - Gp, Robi, Airtel, Banglalink, Teletalk & Skitto All Sim Info
    https://allsiminfo.com/

    ReplyDelete

Post a Comment

Previous Post Next Post